জানবেনা কেউ কি আছে যে


আমার মনে কোন ঝড় উঠেছে


ভুলের চোখে ভুল লেপে যাই


ভুলের প্রলেপ কে বোঝে হায়


ব্যাস্ত সবাই নিজের মাঝে


কি এসে যায়


কার চাওয়াতে


মগ্ন কালো নিকশ বড়


জানবেনা কেউ কি আছে যে


নিজের মাঝে নিজের কাছে


আমারও তো ইচ্ছে করে


স্বপ্নগুলো আকরে ধরি


শূন্য থেকে সব নতুন গড়ি


কার তাতে কি এসে যায়


আমার স্বপ্ন আমায় কাঁদায়