কেমন করে হতে পারে


চাইছি বলে নিজের ভুলে


তোমার ভেতর কেমন করে


হারাই আমি নিজের ভুলে


চেয়েছি যা পেয়েছি সবই


একটু অন্যরকম,অন্যভাবে


কি হয়েছে,কি ভেবেছি


মনের কোণে হাতরে খুঁজি


অন্ধকারে হামাগরি


নিজের সাথে নিজেই লড়ি


যা আছে,থাকনা পরে


নিজের মত নিজের করে


কোথায় যেন বাঁধা পরে


খুঁজতে গিয়ে হাতরে ফিরে


কেমন করে হতে পারে


চাইছি সবই নিজের ভুলে


যা আছে থাকনা পরে


নিজের মত নিজের করে


ভাবনাগুলোর অন্তরালে


যা ইচ্ছে খেলা করে


ভাবনাগুলো বন্দি করে


ইচ্ছাগুলো সঙ্গী করে


হারিয়ে যাবো তেপান্তরে


যা আছে সব থাকনা পরে


নিজের মত নিজের করে


যা আছে আজ নিজের করে


ছড়িয়ে দেব সবার ভোরে


কি জানি আজ কেমন করে


স্বপ্নগুলো বন্দি করে


দাড়িয়ে আজ নতুন ভোরে