যেখানেই যাকনা আমার পদচিহ্ন


যত দুরেই যাকনা চলে


যদিও আমি দ্বিধাগ্রস্থ


তবুও ফিরব তোমাদেরই ভিড়ে


হয়তো দূরত্ব যাবে বেড়ে


আমি কাঁদব


আমার প্রতিটি হৃদয়স্পন্দনে


তবুও ফিরব তোমাদেরই ভিড়ে


তোমার ছায়া আমার পাশে হাঁটবে সেদিন


সে বন্ধু আমার


অশ্রুসিক্ত চোখ মুছে দিবে কেউ আমার


সে বন্ধু আমার


যে বুঝতে শিখিয়েছে আমি কে


সে বন্ধু আমার