একা বসে আমি, তবুও খুব কাছে


প্রতিনিয়ত যুদ্ধ নিজের সাথে


চাইনি খুব বেশি তোমার কাছে


শুধু রাখো হাত তুমি আমার হাতে


নিজের ভেবে যখন ধরেছি তোমার হাত


ছেড়ে গিয়েছ তুমি নিজের পথে


ভেবেছি অনেক নিজের সাথে


কি ভুল ছিল তোমার আমাতে


চাইনি খুব বেশি তোমার কাছে


একটা উষ্ণ চুম্বন পূর্ণিমা রাতে


জড়িয়ে বিলিন হতে চেয়েছিলাম তোমাতে


হয়তো ভুল ছিল আমাতেই


জানি এখনই সময় ছেড়ে যাবার


আন্ধকার রাত নিজের সঙ্গী করার


জানি শুধু এতটুকু জানি


কেটে যাবে জীবন তোমার অপেক্ষায় থেকে


মনে পরবে ঠিকই তোমাকে


হয়তো বহু অপেক্ষার শেষে