এই পৃথিবীর সবই সুন্দর


যখন তোমার স্পর্শে থাকি


স্বপ্নগুলো সত্যি লাগে


যখন তোমার চোখে দেখি


তোমার স্পর্শে আজ


এলোমেলো আমার মন


তোমার চোখে দেখেছি


আমার জন্য ভালোবাসার আলোড়ন


নিঃস্বার্থ আলিঙ্গনে তুমি


তুমি বেঁধেছো কোন বাঁধনে


কোন অজানা প্রান্তরে তুমি


হারিয়ে যেতে চাও আমায় নিয়ে