অগোছালো এলোমেলো কিছু কথা


সময়েই হারিয়ে যায়


তবুও কি যেন ধরে রাখতে চাই


বুঝিনা আমি বুঝিনা


বিসন্ন সবই এলোমেলো আজ


তবুও নিজেকে খুঁজি


অগোছালো এলোমেলো কিছু ব্যাথা


ভরা পূর্ণিমায় সবই হারিয়ে যায়


তবু কে জানে কোন মোহে


বসি আবার ভরা পূর্ণিমায়


সবকিছু মুছে ফেলি


বর্তমান খুঁজে পেতে চাই


আবার সব কিছু ভুলে গিয়ে


বসে থাকি জোছনার ছায়ায়