হঠাৎ থমকে যাই


চমকে তাকিয়ে দেখি


ফেলে আসা স্মৃতিগুলো ডাকছে আমায়


মিথ্যে আশায় হারাই স্মৃতির মাঝে


কল্পনা বাস্তবতা একই রকম লাগে


দৃষ্টির সীমানা পেরিয়ে আমি


আমি তোমারই মাঝে


তোমার আলোয় আমি আজ অন্ধ হয়েছি


ছুঁয়ে যাই আবার হারাই


তোমার ফেলে যাওয়া স্মৃতির পাতায়


ফিরে আমি সব ভুলে


বিভ্রান্ত আমার স্বত্ত্বায়