বৃত্তে ঘেরা জীবনে বন্দি আমি


এখানে কত স্বপ্ন হারায় প্রতিদিনই


হারায় আমার সময়


হারায় আমার প্রতিক্ষা


স্মৃতিগুলোর ছায়া পরে মনে


ডুকরে কাঁদে আমার স্বপ্নগুলো


আমার ভয় অসহায় করে আমায়


আমার স্বত্তা কাঁদে স্যাঁতস্যাঁতে অন্ধকারে


মুছে ফেলতে চাই আমার দুঃখগুলো


তবু আটকে থাকি কোন পিছুটানে


হারায় আমার সত্তা গোলক ধাঁধার মাঝে


আমি প্রহর গুনি মুক্তি পাব বলে