নিয়েছি আজ সব মেনে


আলো আঁধারের বিভেদ ভুলে


স্বপ্নের মাঝে রঙিন সবই


বাস্তবতায় মিলবেনা কিছুই


চাইনা খুঁজতে তোমায় আমি


এইতো চলছে বেশ


দিয়েছিলাম সব বিশ্বাস তোমার হাতে তুলে


সবই হারিয়েছি একটু একটু করে


তোমারই অবহেলায়


তোমার কাছে আমার প্রার্থনা


তুমি আর খুঁজোনা আমায়


চাইলেও খুঁজে পাবেনা আমায়


আমি পরে গন্তব্যহীন অজানায়