হাজারও উষ্ণ চুম্বন দিলাম তোমায় আমি


জমে থাকা স্মৃতি আঁচলে রেখো


হয়ত কোন দিন কিছু দীর্ঘ শ্বাসে


মনে পরবে আমায় তোমার


হয়ত একাকি মিশে থাকা অলস কোন দুপুরে


মনে পরবে তোমার আমার ধূলো পরা ছবিটা


চিনবে তুমি ভালোবাসা


হাজারও পেরিয়ে যাওয়া প্রহর শেষে


হয়ত কড়া নারবে ভুল দরজায়


হয়ত মনে পড়বে আমায় তোমার


আর আমার রেখে যাওয়া হাজারও উষ্ণ চুম্বন


যা দিয়েছিলাম তোমায় আমি


তোমার ভালোবাসয় পূর্ণ হয়ে