ভাবছি বসে তোমার কথা


লিখছি আমি তোমারই গান


আঁকছি বসে তোমার চোখে


ভালোবাসার অভিমান


চেনা অচেনা স্বপ্নগুলো


করছে যেন লুকোচুরি


দুঃখগুলোর অন্তরালে


উড়াই আমার স্বপ্নঘুড়ি


স্বপ্ন ফিরে আসে


আমার মনের গভীর থেকে


ভাঙ্গা কাচের জানালা থেকে


আসছে ভাঙ্গা স্মৃতি


তোমার চোখের আলোয় দেখি


আমার ভুলের প্রতিচ্ছবি