পেছনে আমার ধূসর স্মৃতি বিবর্ণ সেই সকাল


অস্তিত্তের সাথে বোঝা পড়ায় চলছে দিনকাল


মনের মাঝে জেগে ওঠে আমার প্রতিশোধ


ওদের দেখি,হঠাত আমি একা


বেরিয়ে আসে মনের দানব,অপরিচিত এক আমি


যেন এক অশুভ সংকেত


রক্তাত্ত আমি,কিছু মিথ্যের নিচে চাপা পরা সত্য


কাপুরুষের অট্ট হাসি,মনে বিধে থাকল আমার


এখন শুধু অপেক্ষা আগামীর