নীল রঙের আঁকা জীবন নামের ক্যানভাসে


একেছিলাম তোমার ছবি


জমে ছিল মনের কোনে কত কথা


নিরবতার আবরনে ঢাকা পরেছিল


বলা হয়নি কখনও


তোমায় নিয়ে দেখা স্বপ্নগুলো


কখনও জানোনি তুমি


কি অনুভূতি জমা ছিল তোমায় নিয়ে


একা চলে গেছ ফেলে আমায় অন্ধকারে


অপেক্ষায় আমি তোমার আলো এই এলো বলে


হয়ত প্রদীপ হাতে দাঁড়াবে তুমি আমার পাশে


কিন্তু তখন জীবন আমার ক্রান্তি লগ্নে