ভালোবাসা কারে কয়


একটু অনুভূতি কিংবা অভিনয়


মেঘে ঢাকা মন


কিংবা বৃষ্টির ঝড়ে


সব কিছুই মিথ্যেয় গড়া


সব মিথ্যে অভিনয়


তবুও ভালোবাসা অসীম মনে হয়


নিঝুম রাতে একলা বসে


একলা তোমায় ভাবি


শেষ বিকেলের উদাস আকাশ


তোমায় পাশে খুঁজি


এখন জানি এখন বুঝি


ভালোবাসা কারে কয়


নয় শুধু মিথ্যে অনুভূতি


নয় শুধু অভিনয়