যে আলো স্পর্শ করেনা তোমায়


সে আলো আমায় হতে দাও


যে চোখ তোমার তন্দ্রাগ্রস্থ


সে চোখে আমায় তুলে নাও


রাঙ্গিয়ে দাও


রাঙ্গিয়ে নাও


তোমার সপ্নের রঙে


আমায় রাঙ্গিয়ে নাও


তোমার মনে ঘুরঘুরি


আমার অবাধ্য অনুপ্রবেশ


এখনও আমি বুঝিনি


তোমার মনে কার প্রবেশ