আমি যেখানে ছিলাম সেখানেই আছি,


বন্ধু তোমার কাছাকাছি।


হয়তো তোমায় হৃদয়জুড়ে আজ চাইছি,


হাতটি বাড়িয়ে স্তব্ধতার পাশাপাশি,


যেনো মৌনোতার এক প্রতীক হয়েছি।


তোমার ললাটের কোলজুড়ে যতো হাসা-হাসি,


হয়তো আজ তোমায় হৃদয়জুড়ে চাইছি।



আজ স্বপ্নের জোয়াড়ে নাও ভাসিয়েছি


পাড়ি দেবো তের নদি সাত সমুদ্দুর এই ভেবেছি,


তুমি,আমি আর আকাশ ছোয়া জলোরাশি,


আমরা যে অস্থির নিরবতা ভালোবাসি।