বিবর্ণ প্রহরে সম্মোহিত মন


অজানা আক্রসে আত্মার বিচরণ


সংগ্রামী চেতনায় অবরুদ্ধ ক্ষণ


হতাশার বেড়াজালে বিক্ষত অনুক্ষণ


ধূসর পৃথিবী ঝাপসা অন্ধকার


রুদ্ধশ্বাস কষ্টের অবিলাস


দেখেও দেখিনা বিপদের চিন্হ


মুছে ফেলতে চাই ফেলে আসা অস্তিত্ত্ব


তবুও পেছনে ফিরে তাকাই


তীব্র আলোয় ঘনিভূত অন্ধকার


ঘনিভূত হয় হতাশার বেড়াজাল


আমার অবরূদ্ধ সাহস অনুপ্রাণিত করে আমায়


যখন শেষ সীমানায় দাড়িয়ে একা