আমি আজ সত্যিই ভালো আছি।


সূর্য প্রণামে
আকাশ দেখা
অঙ্গীকারে অঙ্গীভুত


সম্পর্কের অগ্রিম
মিশে থাকে দেহে মনে  
চোখে দেখা অ-বাক
বেঁচে থাকা শেখে


মূল্যায়ন আঁকাবাঁকা
সম্ভাবনার খোলা পথে
সব খুঁজে পাওয়া সবার খুঁজে পাওয়া
আমি আমার সত্তা।


আরও স্পষ্ট  
আমাকে জাগিয়ে রাখে
নতুন উদ্যম নতুন আগন্তুক।


সত্যি বলছি আজ আমি ভালো আছি।