গুণ্ডামি নষ্টামি রাহাজানি
পাচার স্মাগলিং ছিনতাই
তাদেরও পরিবার
নয়তো দুরচ্ছাই।


পাঁচজন গল্প
ভালবাসা ব্যথা
নেশার ঘোর
শান্তি সন্ধান উপমা।


মনের বেসাতি  
প্রাণের আসা যাওয়া
মানের অব্যবহার
অলিখিত ক্রমাগত।


বাড়তি বোঝা বাড়ছে
বিক্ষিপ্ত পোষণ
শুভ বোধের  
সুদিন চাতক
তাকিয়ে নীতি আয়োগ নির্ধারণ।