অপেক্ষার শিবির
পথের ধারে
ভাবের উত্তরীয়
চোখের পারে


দিগ্বিদিক সমস্বরে
তুমি প্রার্থনা
ফিরে আসা উন্মন
স্থির সান্ত্বনা


আমি পটভূমিকা
আমার পাশে
ভরসার প্রদীপ
জ্বলছে আশে


শিবির সৈনিকের
অগ্রণী চাই
বাসর শয্যাগত
শান্ত সবাই


ফাগুন কৃষ্ণচূড়া
প্রেম আগুন
সুন্দরের আগামী
অপেক্ষা গুণ


তোমার জন্য আমি
ভাব মহন্তী
আমার জন্য তুমি
অপেক্ষা পন্থী