ভালবেসে আমার মরণ ;
ঘরদোর সব ভেসে যায়
সামাজিক লোকলজ্জায় হেঁট মাথা
একলা সাঁতারে হাবুডুবু;
দৃষ্টি হনন মায়াবী মাদকতা
সহন সজ্জায়
ঝঞ্ঝার রোদ বালুকার বিষ
বিষয়ী আগুনের মরূদ্যান
সবই ছন্নছাড়া আমার আমি।
খুব গোপন
প্রাণ একক সংজ্ঞা
অঞ্জলি দেয় মতাবলী দেবতার।
আস্থার সমষ্টি মন্ত্র
সিঁড়ি সূত্রে জীবনের উচ্চারণ।
ভালবেসে মরণের সুরে
বার বার আরবার আবার
বেঁচে ওঠা।