অনেক হয়েছে ভাই , এবার থামা
অনেক বয়েছিস ভাই এবার নামা
অনেক দেখেছিস ওরে এবার চল
অনেক ক্ষমতা তোর এবার কিছু কর ।


অনেক বলেছিস ভাই এবার চুপ
অনেক শিখেছিস তাই সত্য স্বরূপ
অনেক বুঝেছিস হয়ে ওঠ অপরূপ
অনেক ভালবাসায় বিশ্ব আপন কর ।


অনেক বুকে ব্যথা এবার তবু খুশি
অনেক মানুষ চিনেই আসছে হাসি
অনেক স্বপ্ন তোর দেখুক বিশ্ববাসী
অনেক দিনের তুই থাকবি অনেক দিন ।


আনেক আশায় আসা এবার ঘরেই
অনেক ভাগাভাগি এবার জীবন সুরেই
অনেক মুখ থাকুক এবার সবারেই
আমাদের চেনা অচেনায় হয়ে যায় আপন ।
                -০-০-