কবিতার প্রতি ভালবাসা ছোটবেলা থেকেই।আর সেই ভালবাসা থেকেই লেখা লেখি করার আগ্রহ আর লেখার চেষ্টা।এ অবধি অনেক লিখার চেষ্টা করেছি।যদিও নানান জটিলতার কারণে এখন আর লিখা হয় না বললেই চলে।মাঝে মাঝে।। কবিতা লিখা বা পড়ার তাগিদটা জীবনের অন্য হিসাব কষাকষির ভারে যেন নুয়ে পড়ছিল।ঠিক তখন এই আসরের একজন কবির (মাহবুব শাকী,আমার ঘনিষ্ট বন্ধু) ফেইসবুকের টাইমলাইনে এই সাইটের একটা লিংক পাই।অতঃপর আজ নয়দিন যাবত আছি আমি এই কবিতার আসরে।কবিতার আসরে যোগ দেয়ার পর অনেক কবির কবিতা পড়ে,আর কবিদের থেকে অনুপ্রেরণা পেয়ে কবিতা নিয়ে ভাবার বা কবিতা চর্চা করার আগ্রহটা দ্বিগুন হয়ে গেল।এর পেছনে মূল কারণ হচ্ছে নিজের কবিতা প্রকাশ করতে পারার আনন্দ।এ যাবত আমি অনেক অনেক (সংখ্যা উল্লেখ করলাম না) কবিতা লিখেছি (ধীরে ধীরে আসরে সব প্রকাশের ইচ্ছা আছে) কিন্তু কখনো প্রকাশ করার চেষ্টা করি নি।অবশ্য পর্যাপ্ত সুযোগ পাই নি বলেই হয়তো চেষ্টা করা হয় নি।বিগত নয়দিনে এমন হয়েছে যে আজ আমি অফিসে গিয়েও একটা ট্যাব খুলে রেখে দিয়েছি।কাজের ফাঁকে আগে ফেইসবুকে ঢু মারতাম।এখন ঢু মারি বাংলা কবিতার সাইটে।আমি সত্যিই এই আসরের সদস্য হয়ে আনন্দিত।আমি চেষ্টা করি প্রতিদিনকার সকল কবিতা পড়ার।সময়ের অভাবে হয়তো প্রতিদিন সব পড়া যাবে না।তবু কবিতার টানে আমি আসরে পড়ে থাকতে চাই।


আমার এত প্যাচাল পাড়ার একটাই কারণ।আমি এই কবিতার সাইট,সাইটের এডমিন, কবিতার আসরের সকল কবিদের কাছে কৃতজ্ঞ হয়ে থাকলাম।।
কবিতার আসর আমার দ্বিতীয় পরিবার।


অশেষ ধন্যবাদ।শুভ কামনা ও আশীর্বাদ প্রার্থী।।