তোমাকে ছাড়া ঘুম হয়না, ভালো লাগেনা একটা মুহূর্তও,কেন এমন করে কষ্ট দাও।
খুব জোড় করেই নিজের মনকে বোঝাই, কোনো লাভ হয়না, গভীর ঘুমে অচেতন থেকেও ঘামতে থাকি, অস্থিরতায় ভুগি হঠাৎ করেই ঘুম উধাও।


জানিনা পাওয়া কাকে বলে, তোমার সাথে কথা বললেই আমার মনে হয় সকল কিছু পাওয়া হয়ে গেছে, এই পাওয়া না পাওয়াকে তুমি কি বলবে? তোমার শূন্যতা তোমার অবহেলা কখনওই আমায় স্পর্শ করতো না, যদি না তুমি অনুভবে থাকতে।


হৃদয়ের অব্যক্ত কান্না চিৎকার করে বলে, তুমি কি সত্যি কখনো আমায় ভালোবাসোনি? যদি ভালোবেসে থাকো তবে কেমন করে দূরে থাকো?
আমার অভিমান কেন তোমাকে স্পর্শ করেনা, কেন ভাবোনা তুমি ছাড়া আমি কতটা অসহায়।


তুমি ভাবতে পারো সবাই তো আছে, আমি কথা বলছি, আমি হাসছি, সবই তো ঠিক আছে তবে কোথায় আমার শূন্যতা?  
একবার শুধু একবার নিজেকে প্রশ্ন করে দেখোতো আমি কি সত্যি ভালো আছি?
তোমায় ছাড়া। খুব কষ্ট হয় যখন হাজার চেষ্টা করেও আমি খেতে, ঘুমাতে কিছুই করতে পারিনা।


মাঝ রাতে আমাকে ডুকরে ডুকরে কাঁদতে হয়, অথচ তুমি তা অনুভব করতেই পারোনা,
আমি তোমাকে ভালোবাসি কিনা।
যে কাঁটায় ফুল থাকে, সে কাটার আঘাত সয়ে তবুও ফুলকে পাওয়ার সম্ভাবনা থাকে, আমি তো পথের কাঁটা, আমি তোমার জীবন রাঙ্গাতে পারবো না, শুধুই রক্তাক্তই হবে তুমি, আমাকে জড়িয়ো না, সেই ভালো, আমার ভালোবাসা তোমায় ছুঁতে পারে না।
তবু তোমার ভালোথাকাই কাম্য।


শুধু এতটুকু জেনো তোমায় খুব ভালোবাসি।
আর শোনো এই কথাটা মনে গেঁথো না,
জংগলের ফুল কখনো কেউ মালা করে গলে পড়ে না এটাই মনে রেখো। ভালো থেকো।


২৭/৩/২০১৮ সময় ৫:৪৫