মেঘ: এই রুদ্র, সত্যি করে বলতো তোমার কি খুব অস্থির লাগে, আমার পাশে থাকলে?


রুদ্র :না'তো তোমার পাশে থাকলে আমার অনেকটাই ভালো লাগে, মনে হয় যেন এই আমি অন্য কোনো এক মানুষ।


মেঘা :তাহলে কোথায় হারিয়ে যাও, অন্য কারো ভাবনায় ডুবে থাকো নাতো?


রুদ্র : বিশ্বাস করো , তুমি ছাড়া আমার ভাবনায় অন্য কেউ নেই, তোমাকে ভুলতে  কখনোই পারবনা হয়তো,আর ভুলতে চাই ও না।


মেঘা : ভুলতে কে বলল তোমায়?
ভুলে যাবে বললেই কি ভুলে থাকা যায়?
যদি ভালোবাসো ভুলে যাওয়ার কথা আর যেন না শুনি। মনে রেখো আমিও হারিয়ে যাবো অন্য কোথাও, যেখান থেকে তুমি চাইলেও আমায় আর ফিরিয়ে আনতে পারবে না।


রুদ্র :কোথায় যাবে আমায় ফেলে? আমিও তো চলে যাব ,না হয় চলো দুজন একসাথেই চলে যাই কোন এক অজানার উদ্দেশ্যে ,যেখানে শুধু তুমি আর আমি থাকবো।


মেঘা : এই পৃথিবীতে এমন কোনো জায়গা নেই যেখানে তোমার আমার বশত গড়তে পাড়বো। এই নির্দয় পৃথিবীর মানুষগুলো আমাদের এক হতে দেবেনা।


রুদ্র : তা অবশ্য ঠিক বলছো ,তবে জানো মন চাইলে না অনেক কিছুই করা যায় ,ভাবনার আকাশে না হয়ে বসত করলাম।


মেঘা : চলো যাই, বলো কোথায় নেবে?


রুদ্র :তুমি থাকবে আমার ভাবনার আকাশে, শুধু তুমি আর আমি একে অপরের হাত ধরে, বলব কিছু কথা হয়ত না বলা।


মেঘা :আমাকে বেঁধে রেখো,
যেন ছিটকে না পরে যাই।
আমি যে তোমার ভাবনায় উড়তে চাই।


রুদ্র : জানো অনেক শক্ত করে ধরে রাখবো তোমায়,কখনো যেন ছিটকে না পরে যাও,
কথা দিলাম।


মেঘা : বেশ তবে তাই হোক চলো। আজ থেকেই নাহয় দু'জন অজানা পথে চললাম।


৬/৪/২০১৮ সময় ৫:১৫