একলা এসেছিলাম অনেকের সাথে
এক্কা দোক্কা খেলতে খেলতে
খে...ল...তে  খে...ল...তে  খে...ল...তে...
কে কার সাথে জানি না
চলে গেল আড়ালে আবডালে
আমি স্বার্থপরের মতো
শুধু তোমায় চাইলাম বলে
তুমি নিস্বার্থে নিজেকে দিলে বিলিয়ে
তাই আমার আর
প্রজাপতি ধরা হল না।