আমার নাম সম্পা গাংগুলী, আমার প্রায় ছোটবেলার থেকেই কবিতা লেখা বা পড়া বা চিত্র আঁকা তে খুবই উৎসাহ ছিল , তাই নিজের মত করে চেষ্টা করে যেতাম , আমরা একটি সংযুক্ত পরিবার হওয়ার জন্য অনেক কিছু ইচ্ছা থাকলেও তা করে উঠতে পারিনি , বাবা একটি প্রাইভেট কোম্পানীতে চাকুরী করতেন খুবই অল্প বেতন পেতেন তা তে আমরা ৬য় ভাই বোন ছিলাম ,সংসারে অনেক কষ্ট মা কে করতে দেখেছি এমন ও হয়েছে তিনি একবেলা না খেয়ে তার অন্ন আমাদের কে দিয়ে দিয়েছেন । কাকা রা থাকা সত্বেও আমরা খুবই কষ্টের মধ্যে দিয়ে বেড়ে উঠেছি , ছোটবেলা অনেকেই আমায় একটু হেয় র নজরে দেখতেন কারন দেখতে শুনতে ভালো ছিলাম না , রোগা , কালো ছিলাম তাই নিয়ে মাকে অনেক কথাও শোনাতেন তারা , মা শুনতেন কিন্তু কিছু বলবার সাহস পেতেন না রান্না ঘরে গিয়ে আঁচলের জল মুছতেন । সবার এই ধারনা ছিল এমন মেয়ে কি কোনোদিন ও কিছু করতে পারবে , ওসব কবিতা টবিতা লিখে কেউ বড় হতে পারেনা।      
            সেই সব শুনে আমার মধ্যে আত্মবিশ্বাস হারিয়ে যেতে লাগল , কিন্তু কোনো কবিতার লাইন মনে পরলে আমি কিছুতেই না লিখে থাকতে পারতাম না , তাই লিখতাম আর তার থেকে মনে আশা জাগতে লাগল আমি যতটুকুই লিখছি তা নিশ্চিয় ঈশ্বরের ই আশিবাদ , তাই আমি থেমে থাকিনি লিখে চলেছি , এবং নিজের পরিচিতি ও খুঁজে চলেছি । এই আমার পরিচয় , এই কবিতা দিয়ে আমি মনের ইচ্ছে প্রকাশ করে যাব , ও মরন কাল পর্যন্ত লিখে যাব এই আমার সংকল্প । রবীন্দ্র নাথ ঠাকুর আমার প্রিয় কবি তারঁ লেখা একটি লাইন আমাকে খুব প্রেরণা দেয় " যদি তোর ডাক শুনে কেউ না আসে তবে একলা চলো রে"।