তোমাকে ভালবাসি বলেই তোমার অবহেলা বাড়ে
তোমাকে ভালবাসি বলেই  হারানোর ভয় আমায় তাড়ে
তোমাকে ভালবাসি বলেই তোমার আত্মা আমার
মন নাড়ে।
তোমাকে ভালবাসি বলেই আমার অনুভূতি তোমার দ্বারে।
তোমাকে ভালবাসি বলেই
তোমার কায়া আমায় মায়া কাড়ে.....