সুন্দরগঞ্জের সুন্দরী মেয়ে
তোমায় খু্ব চাই,
তুমি ছাড়া এই মনে
কোন শান্তি নাই।


তুমি ছাড়া কোন কাজে
বসে না আমার মন,
তুমি ছাড়া  রিক্ত আমি
কি করি এখন?


তোমায় যত ভাবি
ততই পাই কষ্ট,
তুমি ছাড়া
জীবন আমার নষ্ট....