আমাদের প্রাণের প্রিয় “বাংলা কবিতা ডট কম” এক পরিবার, মিলেমিশে আছি সবাই এক হয়ে। তার প্রমাণ আমি পেয়েছি গত ১৭ ফেব্রুয়ারি ২০১৭  অমর একুশে বই মেলায় যখন “বাংলা কবিতা ডট কম” এর ২৫/৩০ জন কবি এক হয়েছিলাম, হাত মিলানো আর বুকে বুক মিলানোতেই সময় বিকেল গড়িয়ে সন্ধ্যা সাড়ে আটটা বেজে যায়, ফিরে আসতে মন চাচ্ছিল না, বিদায় নিয়ে আসার সময় চোখের কোণে জল এসে যায়। আবার কবে দেখা হবে সেই অপেক্ষায়।


“বাংলা কবিতা ডট কম” এর কিছু সংশোধনী তোলে ধরলাম।


০১। আবৃত্তি বিভাগে কবির নাম আসে না শুধু কবিতার নাম আবৃত্তিকারের নাম আসে তাই আবৃত্তি বিভাগে কবির নাম সহ রাখা যায় কিনা ?


০২। কবিতা, আলোচনা বা আবৃত্তি পোস্ট করার সময় ইংরেজী নাম দিতে হয় এই ইংরেজী নাম দেয়াটা কি জরুরী ?


০৩। আগে একজন কবির সপ্তাহের কর্মকান্ড যেমন কতো গুলো লেখা প্রকাশ করেছেন, কতো গুলো মন্তব্য করেছেন, কার কার লেখায় মন্তব্য করেছেন তা দেখা যেত, এখন সেই অপশনটা আর নেই।


<> যদি আপনার কোন সংশোধন থাকে, তা হলে মন্তব্যে ঘরে লিখুন।


অমর একুশে বই মেলায় “বাংলা কবিতা ডট কম”  এর কবিদের মিলন মেলার একটি চিত্র।


ছবিতে-
মীম মাশকুর, রাবেয়া রাহীম, মোঃ মনিরুল ইসলাম মনির, মোঃ ফিরোজ হোসেন, আমি ফয়েজ উল্লাহ রবি, অনিরুদ্ধ বুলবুল, কবীর হুমায়ূন, মুহাম্মদ মনিরুজ্জামান, রুনা লায়লা, নূরুল ইসলাম, আনোয়ার পারভেজ শিশির, সিমন চন্দন বৈরাগী ।


ছবিটি ১৭,০২,২০১৭ ইং তোলা।