ঐ ক‌বি র কি দরকার
যে ধার করা জ্ঞা‌নে ক‌বি?
ঐ ক‌বি র কি দরকার
যে নন‌সেন্স টলা‌রেট ক‌রে?
ঐ ক‌বি র কি দরকার
যার স্বকীয়তা নাই?
মৃত্যু অত্যাসন্ন।
আপ‌নিও মর‌বেন,
আ‌মিও অবশ্যই মর‌বো।
ত‌বে অমর‌ত্বের প‌থে হাঁটায়
কোন প্রেতাত্মার বাঁধা মানবো না।