কাছে এসো,
আমার হাতের মুঠোয় মেলাও তোমার হাত
আমার আঙ্গুলের ভাঁজে আশ্রয় নিক তোমার আঙ্গুলী
আমাদের নিষ্শাস মিশে যাক এক সুরে।
অতঃপর আমার বুকে তোমার বক্ষ চেপে
গেঁথে দিব সেথায় কবিতার বীজ,
তোমার বুকেই ফলবে আমার কবিতার ফসল।


-৯ শ্রাবণ ১৪২০


ঈদের শুভেচ্ছা সবাইকে