দরদীয়া
         তোমার মনের গহীনে
আমায় রেখে
কার সাথে তোমার আলাপন ?


মরমীয়া
          বুঝ না বুকের দাহন
বেদনা বাড়ে
পোড়ে পোড়ে অঙ্গার এ মন।।


বিশ্বাস
          ভেঙ্গে পলাতক থাক
আমার চোখে
কী দুঃসহ তোমার সব ভাবনা,


নিঃশ্বাস
        আমার বন্ধ হয়ে আসে
অনুরাগে
সত্যি কি আর তোমায় পাবো না?