আমার মন কখনো কাঁদেনি
শত দূঃখেও চোখে আসেনি পানি
তোমায় হারিয়ে বুকটা শূণ্য
রয়েছো দূরে কেন তুমি
ওহ্ কি জন্য...
আমার মন কখনো কাঁদেনি...


একটি মনের অপমৃত্যু হবে
বুঝবে না কেউ অবয়বে
অন্তর শুধু স্বাক্ষী রবে
ব্যাথা ভরা অনুভবে....


আমার মন কখনো কাঁদেনি
শত দূঃখেও চোখে আসেনি পানি
তোমায় হারিয়ে বুকটা শূণ্য
রয়েছো দূরে কেন তুমি
ওহ্ কি জন্য...
আমার মন কখনো কাঁদেনি...


অন্তর জুড়ে শুধু হাহাকার
ঝড় ওঠে অব্যক্ত বেদনার
একটি আশার ফুল ঝরে যাবে
পৃথিবী তার শুভাষ হারাবে
অচেনা চোখ দু'টো স্বাক্ষী রবে
বিদায় বেলার উত্সবে...


আমার মন কখনো কাঁদেনি
শত দূঃখেও চোখে আসেনি পানি
তোমায় হারিয়ে বুকটা শূণ্য
রয়েছো দূরে কেন তুমি
ওহ্ কি জন্য...
আমার মন কখনো কাঁদেনি...


আমার মন কখনো কাঁদেনি....।