ভালো থেকো মেঘনার কূল
ভালো থেকো ধেয়ে আসা ঢেউ
ভালো থেকো ছুটে আসা ঝরনা
ভালো থেকো শষ্য ফুল
ভালো থেকো চঞ্চল তরুলতা
ভালো থেকো হারাধণ
ভালো থেকো প্রিয়াঙ্গণ
ভালো থেকো দুর্দিনের স্বজ্জন
ভালো থেকো চন্দ্র-তারা
ভালো থেকো কামিনির জল
ভালো থেকো সজ্জ্বল-সজ্বল
ভালো থেকো বরই পাতার গরম জল
ভালো থেকো আহত সময়
ভালো থেকো প্রখর রোদ


দৃশ্যত যা ভালো
অদৃশ্যে ছড়ায় আলো
ভালো থেকো তুমি
ভালো থেকো
ভালোর মাঝে আমাকেও একটু রেখো...


                                                     ১৬/০২/১২