স্বপ্ন ভঙ্গের গান তুমি কেন গাও?
কেন বারবার আমাকে কাঁদাও
রোজ কেন উঠে মনে তোলপাড়...


কার বুকে ব্যথা হয়
কে তার খবর লয়
কার স্বপ্ন হয় ভেঙ্গে চুরমার
কতো যে বছর যায় পার...



                                                      -১৭/০৭/১২