ওরে চোখের জল
তুই কেনো ঝরিস বল
কোন কারণে
কার বিরহে
হসরে টলমল


মন কি তোর পোড়ে শুধু
হয়ে তুষের অনল


যার বিরহ তার কাছে দে
তুই থাকিস নীরল




                                                       -১৬/০৬/১২