চিকন কাঠের দরোজা সাঁটা
তার গোপন কুঠুরিতে
আমি রাজ মিস্ত্রী হয়েও
কাঠের দরজা ভাঙতে যেয়েই
আস্ত দেয়াল ভেঙ্গে ফেলি
কি সুখ ধ্বংসে!
প্রশ্ন যে কেউ করতেই পারে
তবে তুমিই জানো
এর গোপন রহস্য
আমি অবাধ এবং অবাধ্য
তাই না?