কখনো কখনো বৈরিতায় ভালোবাসা বাড়ে
তুমি বৈরি হলে ঋতুর পরিবর্তন
আবহাওয়া টাও বৈরি হয়
মানষিক অস্থিরতা বাড়ে
কোন কাজের ধারাবাহিকতা থাকে না
অপরিনত কলিগুলোও ফুল হয়ে অকালেই ঝরে যায়
ঢেউগুলো উল্টো ছোটে
রাতের বুকে দৃশ্যত কানা মাছি খেলার দরকার নাই
ভান করে আমিও কানা মাছি হই



(এই কবিতাটি সম্পাদনা করে মন্তব্যতে দিন। আমি কোনরুপ সম্পাদনা ছাড়াই প্রকাশ করেছি এবং একটি নামও দিন)