আকাশ ছোঁয়ার গোপন বাসনায়
আমি বৃষ্টি ছুঁ'লাম পরম আবেগে
বৃষ্টির সাথে মেঘের আঁতাত সর্বজন বিধিত
মেঘের একটু ওপরেইতো বিশাল আকাশ
চাঁদ ছোঁয়ার অতৃপ্ত ইচ্ছা আর অপ্রকাশিত থাকলো কোথায়?
অবশেষে চাঁদের সাথে মিতালীতো হলোই
পেয়ে গেলাম বৃহস্পতির মেইল ঠিকানা
মঙ্গলের সাথে গঞ্জের মহাজনের কায় কারবারে আমি একমাত্র অসহায় স্বাক্ষী
জানলাম-
নতুন পরিসরে সদস্য সংখ্যা বাড়লে আমার অগ্রাধিকার...


--২৩.০৩.২০১৩
১২:৪৯ am