০১.
নৈশ খালে পচর পচর কে মারিলো টান
পালের হাওয়া লাগলো গায়ে হই যে পেরেশান

০২.
তোমাকে জড়িয়ে তুমুল আলোচনা
বিষাদের কোন বার্তা বয়ে আনে
ধরনীর বুকে নাইবা হলেম সখা
সাধ্য আমার হিয়া সবটুকুই জানে

---৩১/০৩/১৩