তুমি আমার ভুলে যাওয়া আবেগ
এমন করে ভুলের কাছে কার থাকে দায়
সদ্য কোন ভুলের আকার একটু বড় হলে
ভুলকে নিয়ে গড়তে পারি যাদুর বাগান বাড়ি


তোমার দেয়া দুঃস্বপ্ন ভুলকে বাড়ায় হাত
তোমার দেয়া ভুলগুলো আজ আবেগের প্রপাত


তুমি ভুলকে করো আপন ভেবে আমার সাথে তুল্য
তোমার ভুল আমার ভুল ভুলই অমূল্য...