আমার মনের কত কথা
শোনার মানুষ নাই
মনের কথা মনে চেপে
সারা জনম রই...


বুকে এখন দারুন ব্যাথা
করে তোলপাড়
তুই বন্ধু চইলা গেলি
না লইয়া খবররে না দিয়া খবর...


তোরে হারাইয়া আমার
মন কান্দেরে প্রাণ কান্দেরে
আমার মন কান্দেরে...