আমি তোমার কাছে যাবো
যাবো বলে কতযে বিনিদ্র রাত করেছি পার
কত স্বপ্ন করেছি লালন
কতযে স্মৃতি বুকে করেছি ধারণ
তবু তুমি হারাতে চাও
পা বাড়াতে চাও
ফেলে আসা ভুলের কোন রাজ্যে আবার
আমি মরিয়া হবো
কল্পনায় হারাবো
তবু, যাবো তোমার কাছে তবু যাবো
করছি বসে ধ্যান তোমাকে পাবার...


২৪/০৯/১২