যে সময়টা আমার বিশ্বস্ত ছিলো,
সেই সময়টাই বৈরী এখন।
আমার সময়জ্ঞান লোপ পেয়েছে!

যতদূর থেকে অনুভূত চাঁদের আলো চোখের কিনারে ঘেঁষে,
তারও দিগুণ কোমলতায় ছিলাম তার পাশে,
এতোটা কাছাকাছি থাকার পরও।
আমার অনুভূতিগুলো  রুগ্ন হয়েছে!

তার কাছে 'সইত্য' ছিলাম,
নিরাপদও রেখেছিলাম তাকে,
আড়ালে রেখেছিলাম প্রান্ত সময়টাকে,
আস্থার সংকট এখন এতোই প্রকট।
আমার নিরাপত্তায় বিঘ্ন ঘটেছে!

কারো কারো উদ্বেগ বেড়েছে!