রুপালী চাঁদ সোনালি সময় তোর কাছে রেখে গেলাম
এইযে আমি রিক্ত ছিলাম
আরো নিঃস্ব হলাম
তুই যদি কখনও একা থাকিস
চৈতালী পবনে খবর দিস
আমাকে সঙ্গে রাখিস

রুপালী চাঁদ সোনালি সময় তোর কাছে রেখে গেলাম
এইযে আমি রিক্ত ছিলাম
আরো নিঃস্ব হলাম

এইযে আমি এতো উদাসী
মনের খবর তুই নিস না যেই
নদীর কিনারে বসে শুনে গর্জন
পাখিদের কাকলী হতাম
নিঃস্ব আমি বারেবারে তাই প্রকৃতির মাঝে শুধু নিজেকে হারাই

এইযে আমি রিক্ত ছিলাম
আরো নিঃস্ব হলাম

রুপালী চাঁদ সোনালি সময় তোর কাছে রেখে গেলাম
এইযে আমি রিক্ত ছিলাম
আরো নিঃস্ব হলাম

কানামাছি জীবন আর ভালো লাগে না
ঘাসফড়িং জীবনে তাই পা বাড়ালাম
বোধের আয়ু যদি কখনো ফুরায়
লালিত স্বপ্নেরা সব দিগন্ত ছাড়ায়

এইযে আমি রিক্ত ছিলাম
আরো নিঃস্ব হলাম

রুপালী চাঁদ সোনালি সময় তোর কাছে রেখে গেলাম
এইযে আমি রিক্ত ছিলাম
আরো নিঃস্ব হলাম
তুই যদি কখনও একা থাকিস
চৈতালী পবনে খবর দিস
আমাকে সঙ্গে রাখিস

রুপালী চাঁদ সোনালি সময় তোর কাছে রেখে গেলাম
এইযে আমি রিক্ত ছিলাম
আরো নিঃস্ব হলাম


18/09/13
11:01am