যে রাত
করেছে চুরি নিমগ্ন জলের প্রপাত
যে গোধূলী
করেছে চুরি সন্ধ্যার চঞ্চল তারা গুলি
যে সন্ধ্যা
সুবাসিত করে তোলে রজনীগন্ধা
যে নদী
ছুঁয়ে যায় হৃদয় তরঙ্গ নিরবধি
যে পিদিম
বিলায় আলোক ঝর্ণাধারা নিশিদিন
যে ভোর
প্রকৃতির ক্যানভাসে আঁকে সরোবর
যে দুপুর
তোলে রিনিঝিনি নুপুরের সুর


০১/১২/১৩
৩:৪৯pm