যৌবন চেখে খুলে রাখি বক্ষ কপাট
নির্মল আনন্দ নিয়ে চুকিয়ে ফেলি এ গল্পের আধো ভৌতিক সরল পাঠ
কি ভীষণ যাতনা এঁকে যায় বিরুদ্ধ আল্পনা
তারে লয়ে বোধের আভাসে সে ফুল আর কভু ফোটে না


দৃষ্টির সরলতা ভোলায়ে ভালায়ে খানকির স্তনে রাখি ভগবানের দৃশ্যমান বাঁ'হাত
নামজাদা খানকিরে তুই তোর নেত্রে তবু নামে ধূসর সন্ধ্যায় অমাবশ্যার রাত
রাত ভুলে ওই ছেদার অন্ধকার খোঁজে পরতে পরতে সে কি নয় রাত্রির দানব
বেশ্যার গলে চুম্বন মাল্য পরায়ে অধিক পরিচিতি পায় একাহারী সস্তা মানব


১৩/০২/১৪
১১:৫০pm