মেঘদূত ফিরে এসো


ফিরে এসো শ্রাবণের রূপে


ফিরে এসো হাওয়ায় ভেসে


ফিরে এসো প্রেয়সীর তৃষিত চোখে


নাই যদি এসো উড়ে যাও


দূর পথে অচেনা রথে


বিরূপ সাইক্লোন হয়ে ভিন দেশে


উড়িয়ে নিয়ে যাও দুর্দশা গ্লানি


ফিরে এসো ঝকঝকে রোদের বেশে


মুক্ত আকাশে সুখের আবেশে


২২/০২/১৪
১১:০৮pm