দুরের আকাশ জলের ফোঁটা হয়ে
ছুঁয়ে গেলো বলে তোমাকে বৃষ্টি ভেবেছি
আর জলের সমানতালে আমিও চোখের জলে
তোমাকে ভেবে কতো কেঁদেছি
কান্নার নোনা জল এতো যে নির্মল
একবারও ছুঁয়ে দেখোনা
হতে পারে কান্নাও খুব টলমল
তবু কান্নার সাথে বৃষ্টির কভু হবে না তুলনা



০৭/০৫/১৪
০৮:০৪